মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঞ্চিত মানুষ ঈগলের বিজয় চান : শামীম

বঞ্চিত মানুষ ঈগলের বিজয় চান : শামীম

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ছাতকে ঈগল পাখীর সমর্থনে নির্বাচনী জনসভায় স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ চৌধুরী বলেছেন, ছাতক—দোয়ারার অবহেলিত মানুষ পরিবর্তনের উল্লাসে উদ্ভাসিত হয়েছে। গ্রামে—গঞ্জে পাড়ায়—মহল্লায়, হাট—বাজারে ঈগল পাখির গণজোয়ার সৃষ্ট হয়েছে। বঞ্চিত মানুষ ঈগল পাখির বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে চায়। কোন অপশক্তি জনতার বিজয় রুখে দেয়ার ক্ষমতা নেই।

তিনি বলেন, মানুষের মাঝে যে পরিবর্তনের সুর উঠেছে তা প্রতীক নয় প্রার্থীর বিরুদ্ধে। বার—বার ধোকা খেয়ে মানুষ এখন সচেতন হয়েছে। তিনি প্রতিপক্ষকে উদ্দেশ্য করে বলেন,  আর কোন অপকৌশল তোমাকে রক্ষা করতে পারবে না। ছাতক—দোয়ারার প্রতারিত মানুষ ৭ জানুয়ারীর পরে তাদের পাওনা কড়ায়—গন্ডায় আদায় করতে প্রস্তুতি নিচ্ছে।

বৃহস্পতিবার  বিকেলে শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম চৌধুলী এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউডর রহমান চৌধুরী বকুল প্রমুখ।

ছাতক পৌরসভা, নোয়ারাই, ইসলামপুর, কালারুকা ও ছাতক সদর ইউনিয়নের উদ্যেগে এই সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে শহরে বের করা হয় নির্বাচনী গণমিছিল। মিছিল টি শহর প্রদক্ষিণ করে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়। এর আগে দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে ঈগলের সমর্থনে খন্ড—খন্ড মিছিল শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে এসে জড়ো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com